Tuesday, November 29th, 2022




মতলব- গজারিয়া সেতু নির্মান বিষয়ক স্টেক হোল্ডারদের সাথে মতবিনিময় সভা

 

চাঁদপুরের মতলব- গজারিয়া সেতু নির্মান বিষয়ক স্টেক হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শমসুল আলম।

২৯ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কালিপুর পাম্প সংলগ্ন মাঠে মতবিনিময় সভায় সড়ক ও সেতু মন্ত্রনালয়ের যুগ্মসচিব ভিখারুদৌলাহ চৌধুরীর সঞ্চালনায় এবং সচিব মনজুর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল ও পরিকল্পনা কমিশনের সচিব ও সদস্য সত্যজিৎ কর্মকার।


অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক লিয়াকত আলী।মূল বক্তব্য উপস্থাপন করেন টিপসা প্রতিনিধি কার্লোস প্রেস।

মতলব-গজারিয়ার মধ্যখানে সেতু নির্মানে সম্ভাব্যতা সমীক্ষার অনুষ্ঠানে বক্তব্য রাখেন,
চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান,
চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ,
কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান চৌধুরী,
চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সাবেক ইউপি চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সি, আওয়ামীলীগ নেতা মফিজুর রহমান চৌধুরী ভুলন, চাঁদপুর জেলা স্বেচ্ছাস্বেবকলীগের সহ-সভাপতি রহমত উল্যাহ চৌধুরী প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যোগাযোগ হচ্ছে যে কোন রাষ্ট্রের উন্নয়নের পূর্ব শর্ত। তাই এ সরকার যোগাযোগ উন্নয়নের ক্ষেত্রে সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। সেই গুরুত্ব থেকেই বর্তমান সরকার এই মতলব-গজারিয়া সেতু নির্মানের কাজের প্রতি গুরুত্ব অনুধাবন করছেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনার অর্জন বিষয়ে পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন,সিট মহলের ৭০ বছরের সমস্যা জননেত্রী শেখ হাসিনা সমাধান করছেন। এখানে ৩১ বর্গ কিলোমিটার আমরা সবাই বেশী পেয়েছি। এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, উপজেলা সহকারী কমিশনার ভূমি আল এমরান খান, ওসি মহিউদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াসউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহিদ উল্লাহ মাষ্টার, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুল সরকার,বাগান বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন সহ আওয়াজ ও অঙ্গ সংগঠনের নেতৃ বৃন্দ ও সুধীজন, সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ